Breaking News
Home / সারাদেশ / ঢাকার ব্যবসায়ীকে মারধর করে নগদ অর্থ লুট
????????????????????

ঢাকার ব্যবসায়ীকে মারধর করে নগদ অর্থ লুট

ঢাকার হোটেল ব্যবসায়ী সেকান্দার হাওলাদারকে (৫১) মারধর করে সাথে থাকা জমি ক্রয়ের দুই লাখ টাকা লুট করে নেয়ার ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার মুলাদী উপজেলার চরকালেখা গ্রামে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, হামলায় গুরুতর জখম ব্যবসায়ী সেকান্দার হাওলাদারকে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুলাদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান জানিয়েছেন, অভিযোগের তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হামলায় আহত সেকান্দার হাওলাদারের ছেলে চরকালেখা গ্রামের বাসিন্দা সাইফুদ্দিন হাওলাদার অভিযোগ করে বলেন, তার বাবা ঢাকার হোটেল ব্যবসায়ী। গত কয়েকদিন পূর্বে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে আসেন।

ঘটনারদিন গত ২৫ জুলাই সন্ধ্যার দিকে স্থানীয় মাদরাসা বাজারের ব্যবসায়ী আমার বোন জামাতা পারভেজ আলমের কাছ থেকে জমি ক্রয়ের জন্য দুই লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

সাইফুদ্দিন বলেন, পথিমধ্যে একই গ্রামের জানে আলম আকনের ছেলে তারেক হোসেন ও তার সহযোগিরা নির্জন এলাকায় বসে আমার বাবার ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর জখম করে

তার সাথে থাকা নগদ দুই লাখ টাকা ও ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার (সেকান্দার) চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *