Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

আগৈলঝাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে বৃস্টি উপক্ষো করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

দলীয় কার্যালয়ের সামনের মঞ্চে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ শিকদারের সভাপতিত্বে স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সৈকত মন্ডল দীপু’র সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল রইচ সেরিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, আওয়ামী লীগ নেতা জসীম সরদার,

আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, উপজেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, রতœপুর উইনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরবিন্দু বিশ্বাস।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দলের নেতৃবৃন্দসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া-মিলাদ পরিচালনা করে কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *