Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিদ্যুতায়িত হয়ে রাজ মিস্ত্রীর মৃত্যু, আহত একজন হাসপাতালে ভর্তি
????????????????????

আগৈলঝাড়ায় বিদ্যুতায়িত হয়ে রাজ মিস্ত্রীর মৃত্যু, আহত একজন হাসপাতালে ভর্তি

বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যুতায়িত হয়ে এক রাজ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত রাজমিস্ত্রী ওই গ্রামের ধীরেন বালার ছেলে রমনী বালা।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, কোদালধোয়া গ্রামের হরেন্দ্র নাথ ঘরামীর ছেলে নিখিল ঘরামীর বাড়িতে গোয়াল ঘর নির্মাণ কাজ করছিল ধীরেন বালার ছেলে রাজ মিস্ত্রী রমনী বালা।

এসময় বৈদ্যুতিক সংযোগ দিয়ে রড কাটার সময় রাজ মিস্ত্রী রমনী বালা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। রমনীকে বাঁচাতে গিয়ে বাড়ির মালিক নিখিল ঘরামীও আহত হয়।

স্থানীয়রা রাজ মিস্ত্রী রমনী বালা ও বাড়ির মালিক নিখিল ঘরামীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশির কুমার গাইন রাজ মিস্ত্রী রমনী বালাকে মৃত ঘোষণা করেন। আহত বাড়ির মালিক নিখিল ঘরামীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত রাজ মিস্ত্রী রমনী বালার পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় বৃহস্পতিবার রাতে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি গোলাম ছরোয়ার।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *