Breaking News
Home / সারাদেশ / বীর নিবাসে বসতি গড়লেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত

বীর নিবাসে বসতি গড়লেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত

বীর মুক্তিযোদ্ধাদের জন্য মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের বাড়ি ‘বীর নিবাস’এ বসতি গড়লেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার, উপজেলা মুত্তিযোদ্ধা কামান্ডের সাবেক কমান্ডার, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের সেরাল গ্রামের পৈত্রিক ভিটায় নির্মিত বীর নিবাসে বসবাসের জন্য স্ব-পরিবারে বীর নিবাস ভবনে ওঠার আগে শুক্রবার বাদ জুম্মা সেরাল গ্রামস্থ মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বীর নিবাসে অনুষ্ঠিত দোয়া-মিলাদে উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া,

শ্রমিক লীগ সভাপতি আবুল কাশেম সরদার, সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, গৃহকর্তা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পরিবারের স্বজনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

১৪ লাখ ১০ হাজার ৩শ ৮২ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলায় প্রথম পর্যায়ে ১২টি ‘বীর নিবাস’ নির্মাণ করা হয়েছিল।

৬৩৫ স্কয়ার ফিটের এই এক তলা বিশিষ্ট বাড়িতে ২টি প্রধান কক্ষ টাইলসসহ (বেড রুম), ১টি অতিথি কক্ষ (ড্রয়িং রুম), ১টি খাবার কক্ষ (ডাইনিং-রুম), ১টি রান্না ঘর ও ২টি বাথরুম রয়েছে।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, জাতির পিতার ডাকে সারা দিয়ে সক্রিয়ভাবে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছিলাম।

তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব বর্ষে বীর মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন সর্বোপরী তাদের জন্য যে গৃহ নির্মাণ করে দিয়েছেন তাতে আমি নিজেকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে গর্বিত মনে করি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *