Breaking News
Home / সারাদেশ / স্বাস্থ্য সচিব ড. মু. আনোয়ার হোসেন এর পিতার কুলখানি অনুষ্ঠিত

স্বাস্থ্য সচিব ড. মু. আনোয়ার হোসেন এর পিতার কুলখানি অনুষ্ঠিত

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার ও পুলিশের অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগ ঢাকার উপ-কমিশনার (ডিসি) আনিসুর রহমানের বাবা আলহাজ্ব আনসার উদ্দিন হাওলাদার এর চেহলাম অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের পরিবারের উদ্যোগে তাঁর গ্রামের বাড়ী বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের শুক্রবার বাদ জুম্মা মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

দোয়া-মোনাজাতে মরহুমের ছেলে স্বাস্থ্য সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার ও পুলিশের অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগ ঢাকার উপ-কমিশনার (ডিসি) আনিসুর রহমান, ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমান, চার্টার্ট এ্যাকাউন্টেন্ট ও ব্যবসায়ি আহসান হাবিব শাহীন,

কন্যাগন, বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মারিয়া হাসানসহ বিভাগের উর্ধতন স্বাস্থ্য কর্মকর্তাগন, গৌরনদী-আগৈলঝাড়া থানার স্বাস্থ্য কর্মকর্তাগন, অফিসার ইন চার্জগনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পরিবারের স্বজন ও সহস্রাধিক শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

প্রসংগত, গত ১৩ জুলাই ৯৬বছর বয়সে রাত ২টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারণে কেরানীগঞ্জের কুলচরের বাড়িতে মোহাম্মদ আনছার উদ্দিন হাওলাদার শেষ নিঃশ^াষ ত্যাগ করেন।

১৪ জুলাই শুক্রবার বাদ জুম্মা জানাজা শেষে ঢাকার কেরানীগঞ্জের কুলচর বাড়ির কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি চার ছেলে, চার মেয়ে, নাতি নাতনীসহ অসংখ গুনাগ্রাহী রেখে গেছেন।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *