Breaking News
Home / সারাদেশ / বরিশালে এক রশিতে ঝুঁলে প্রেমিক যুগলের আ’ত্মহত্যা

বরিশালে এক রশিতে ঝুঁলে প্রেমিক যুগলের আ’ত্মহত্যা

জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের সীমান্তবর্তী ইন্দুরকানি গ্রামে গাছের সাথে একই রশিতে ঝুলে প্রিন্স (২৫) ও তৃষ্ণা (১৭) নামের এক প্রেমিক যুগলের ঝু’লন্ত লা’শ উ দ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে ওই গ্রামের খোকন রায়ের বাড়ির একটি আম গাছ থেকে তাদের ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।

নি’হত প্রিন্সের মোবাইলে একটি সুইসাইড নোট পাওয়ায় প্রেমিক যুগল আ’ত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানি গ্রামের খ্রিস্টান সম্প্রদায়ের এক সন্তানের জনক প্রিন্স ৮ বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় হিন্দু সম্প্রদায়ের মিনুকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। গত দুই মাস আগে প্রিন্স একই গ্রামের তৃষ্ণার (১৭) নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিলো। এ নিয়ে দুই পারিবারের মধ্যে কলহ চলে আসছিলো।

লা’শ উ’দ্ধারকারী উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে উ’দ্ধার হওয়া প্রিন্সের মোবাইল ফোনে তার লেখা একটি ম্যাসেজ পাওয়া গেছে। ওই ম্যাসেজে লেখা রয়েছে ‘আমরা স্বেচ্ছায় আ’ত্মহ’ত্যা করেছি। আমাদের মৃ’ত্যুর পরে আমার এই মোবাইল ফোনটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দুজনকে যেন এক সঙ্গে এক কবরে সমাধিস্থ করা হয়’।

এই ধরণের ম্যাসেজ পাওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আ’ত্মহ’ত্যা করেছে।
উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, প্রিন্স ও তৃষ্ণার মৃ’ত্যু রহস্য উদঘাটনের জন্য লা’শ ময়নাতদ’ন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদ’ন্তের রিপোর্ট হাতে পেলে মৃ’ত্যুর সঠিক কারন জানা যাবে।

About admin

Check Also

আগৈলঝাড়া উপজেলায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল, একক প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত

বরিশালের আগৈলঝাড়ায় ঋণ খেলাপীর কারনে চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *