Breaking News
Home / সারাদেশ / ফিলিস্তিনে বোমা বর্ষণ বন্ধের দাবিতে উত্তাল বরিশাল

ফিলিস্তিনে বোমা বর্ষণ বন্ধের দাবিতে উত্তাল বরিশাল

ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদ ও বোমা বর্ষণ বন্ধের দাবিতে শুক্রবার জুম্মার নামাজের পর উত্তাল হয়ে উঠেছে নগরীসহ গোটা বরিশাল জেলা।

জুম্মার নামাজের পর পরই জেলা ও উপজেলা সদরের প্রায় প্রতিটি মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সদরের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এর আগে মন্ত্রী পরিষদ বিভাগের প্রজ্ঞাপন অনুযায়ী ইসরাইলি বাহিনীর হামলায় নিহত ফিলিস্তিনি নাগরিকদের বিদেহী আত্মার শান্তি কামনায় জুম্মার নামাজের পর প্রতিটি মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছিলো।

নগরীর সদর রোডস্থ বায়তুল মোকাররম মসজিদের সামনে জুমার নামাজের পর খেলাফত মসলিসের জেলা ও মহানগর শাখার আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সংগঠনের মহানগর সাধারণ সম্পাদক শামসুল আলম নজরুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পূর্ব জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন, পশ্চিম জেলা সভাপতি সাইদুর রহমান শাহিন, আব্দুল মজিদ প্রমুখ।

বক্তারা বলেন, ফিলিস্তিনে ইসরাইলি বাহিনী নির্বিচারে বোমা বর্ষণের মাধ্যমে গণহত্যা চালাচ্ছে। এতে নিরিহ ফিলিস্তিনিবাসী মারা যাচ্ছে। এই গণহত্যা বন্ধে অবিলম্ভে কার্যকরী পদপে গ্রহণের জন্য বক্তারা বিশ্ব নেতাদের প্রতি আহবান করেন। শেষে বিক্ষোভ মিছিল বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *