Breaking News
Home / সারাদেশ / সংখ্যালঘু নির্যাতনে বিএনপি ছিলো বিশ্বচ্যাম্পিয়ান: আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

সংখ্যালঘু নির্যাতনে বিএনপি ছিলো বিশ্বচ্যাম্পিয়ান: আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

পূজা মন্ডপ পরিদর্শনে এসে বিএনপি ও জামায়াতের চারদলীয় জোট সরকারের সময়কার বিশ্বব্যাপী আলোচিত সংখ্যালঘু নির্যাতনের কথা স্মরণ করিয়ে দিয়ে বঙ্গবন্ধুর ভাগ্নে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য মন্ত্রী পদমর্যাদায় থাকা বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ বলেছেন,

২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ে বিএনপি ও জামায়াতের সন্ত্রাসীরা গৌরনদী ও আগৈলঝাড়ার সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর অমানবিক অত্যাচার ও নির্যাতন চালিয়েছিলো। যা ওইসময় বিশ্বব্যাপী ব্যাপক নিন্দার ঝড় তুলেছিলো।

সোমবার রাতে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজার সার্বজনীন দুর্গা মন্দিরের পূজা মন্ডপ পরিদর্শনকালে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি আরও বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন অতিসন্নিকটে তাই পূর্ণরায় বিএনপি ও তাদের দোসররা সার্বজনীন দুর্গাপূজাকে ঘিরে নানা ষড়যন্ত্র করে আসছিলো।

এ কারণে সনাতন ধর্মাবোলম্বীদের মধ্যে একধরনের অজানা আতঙ্ক ছিলো। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমরা স্ব-স্ব এলাকার চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে প্রতিটি পূজা মন্ডপে স্বাচ্ছন্দ্যে পূজা উৎসব পালনের জন্য শৃংখলা কমিটি গঠণ করে দিয়েছি।

একারণে সংখ্যালঘু নির্যাতনে বিশ্বচ্যাম্পিয়ান বিএনপি ও জামায়াতের গভীর ষড়যন্ত্র এবারও ধুলিসাত হয়ে গেছে।
আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেন, কোন ষড়যন্ত্রই বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দাবায়ে রাখতে পারেনি এবং ভবিষ্যতেও পারবেনা।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, দেশের শান্তিপ্রিয় জনগনকে সাথে নিয়ে বিএনপি ও জামায়াতের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করা হবে।

একইদিন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি গৌরনদী উপজেলার সরিকল ও বাটাজোর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী,

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আব্দুল্লাহ খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *