Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আ.লীগের নেতা-কর্মীদের উপর বিএনপি’র বোমা হামলা, বোমা উদ্ধার
????????????????????

আগৈলঝাড়ায় আ.লীগের নেতা-কর্মীদের উপর বিএনপি’র বোমা হামলা, বোমা উদ্ধার

দেশব্যাপি বিএনপি’র ডাকা হরতাল ও অবরোধের নামে গাড়িতে অগ্নিসংযোগ, নৈরাজ্যর প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগের অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশ সভা থেকে ফেরার পথে দলীয় নেতা-কর্মীদের উপর বিএনপির নেতা কর্মীদের বোমা হামলা।

ঘটনাস্থল থেকে দুটি ককটেল বোমা, লাঠিসোটা ও লোহার রড উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা বাদী হয়ে বিএনপির অর্ধশতাধিক নেতা কর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম থানায় দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান- বিএনপির ডাকা হরতাল ও অবোরোধের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাকাল ইউনিয়নের পয়সারহাট পশ্চিমপাড় বন্দরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় আওয়ামী লীগের সমাবেশ শেষে নেতা কর্মীরা উপজেলা সদরে ফেরার পথে পয়সারহাট ব্রীজের পূর্বপাড়ে পৌঁছলে বিএনপির নেতা-কর্মীরা মহাসড়কের উপর গাছের গুড়ি ফেলে ও টায়ার জালিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জনগনের চলাচল ও যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছলে বিএনপির নেতা-কর্মীরা আওয়ামী লীগের নেতা কর্মীদের উদ্যেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বোমা নিক্ষেপ করে। বোমা বিস্ফোরনের শব্দে আওয়ামী লীগের নেতা-কর্মী ও আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে এদিকসেদিক ছোটাছুটি শুরু করে।

ঘটনা পুলিশকে জানালে ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে জর্দ্দার কৌটার অ-বিস্ফোরিত দুটি বোমা, লোহার রড ও লাঠিসোঠা উদ্ধার করেন।

এ ঘটানায় বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলাম পাইক বাদী হয়ে বিএনপি, যুবদল, ছাত্রদলের ২৪জন নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫০/৬০জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে বৃহস্পতিবার রাতেই থানায় মামলা দায়ের করেন, নং-৪(৩.১১.২৩)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন মন্ডল জানান- হামলায় ব্যবহৃত লোহার রড, লাঠিসোটা উদ্ধার করা হয়েছে, আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে চেষ্টা অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *