Breaking News
Home / সারাদেশ / বরিশালে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ পরিদর্শনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

বরিশালে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ পরিদর্শনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ২৯ ডিসেম্বর বরিশালে আগমন উপলক্ষে বুধবার দুপুরে জনসভার মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

নগরীর বঙ্গবন্ধু উদ্যানের জনসভাস্থল পরিদর্শন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও প্রধানমন্ত্রীর সফর কমিটির মুখপাত্র আফজাল হোসেন সাংবাদিকদের বলেছেন, দক্ষিণাঞ্চল বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।

পদ্মা সেতু পায়রা বন্দর থেকে শুরু করে যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন এনেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার জনসভায় কমপক্ষে ১০ লাখ লোক সমাগমের প্রস্তুতি নিয়ে মাঠ প্রস্তুত করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর সফর কমিটির প্রধান সমন্বয়ক ও জনসভার সভাপতি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সমন্বয়ক বরিশাল সিটি করপোরশেনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত,

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফজালুল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রমুখ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *