Home / সারাদেশ / পাঁচ বছর পর শুক্রবার বরিশাল আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পাঁচ বছর পর শুক্রবার বরিশাল আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পাঁচ বছর পরে বরিশাল আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার নির্বাচনী প্রচারে বরিশাল আসছেন তিনি। বিকেলে নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী ভাষণ দিবেন। শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে উজ্জীবিত বরিশাল বিভাগের নেতাকর্মীরা।
পাশাপাশি নতুন সাজে সাজানো হয়েছে বরিশাল নগরী।

শুক্রবার বিকেল তিনটায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সরকারের উন্নয়ন তুলে ধরে ভোট চাইবেন নৌকায়।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে বরিশালবাসীর প্রত্যাশা অনেক। বিশেষ করে ভোলার গ্যাস বরিশালে আনা, ইপিজেড নির্মাণ, চন্দ্রদ্বীপ উপজেলা ঘোষণাসহ নানা দাবি তুলে ধরবেন বরিশালের নেতৃবৃন্দরা।

প্রধানমন্ত্রীর সফর কমিটির প্রধান সমন্বয়ক ও জনসভার সভাপতি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি জানিয়েছেন, দক্ষিণাঞ্চল বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।

পদ্মা সেতু পায়রা বন্দর থেকে শুরু করে যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন এনেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে আওয়ামী লীগের প থেকে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তার জনসভায় কমপক্ষে ১০ লাখ লোকের সমাগম ঘটবে।

বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য প্রতিমন্ত্রী ও দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেন, উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দক্ষিণাঞ্চলের জন্য কখনও কিছু চাইতে হয়নি।

তিনি নিজেই দক্ষিণাঞ্চলবাসীর ভাগ্যোন্নয়নে সব সময় চিন্তা করেন। ইতোমধ্যে যার অসংখ্য প্রতিফলনও হয়েছে। তাই দলমত নির্বিশেষে প্রধানমন্ত্রীর জনসভায় বরিশাল বিভাগের নৌকার প্রার্থী, আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সাধারণ মানুষ উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর সফর কমিটির সমন্বয়ক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার জনকণ্ঠকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর নির্বাচনী জনসভা করার। তাই নির্বাচনী আচরণবিধি মেনে সব কিছু করা হবে।

আজকের জনসভা হবে স্মরনকালের সেরা জনসভা। এজন্য বিভাগের সব জেলা ও উপজেলায় স্ব-স্ব ইউনিট প্রচার চালিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি সবশেষ বরিশাল সফর করেছেন জানিয়ে বলরাম পোদ্দার আরও বলেন,

আজকের নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল বিভাগের নৌকা মার্কার প্রার্থীদের পরিচয় করিয়ে দিবেন। পাশাপাশি দেশব্যাপী চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইবেন।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *