Breaking News
Home / সারাদেশ / জামায়াত ফরজ পালন করে না আর বিএনপি মিথ্যাবাদী দল: হাসানাত আবদুল্লাহ এমপি

জামায়াত ফরজ পালন করে না আর বিএনপি মিথ্যাবাদী দল: হাসানাত আবদুল্লাহ এমপি

কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও বরিশাল-১ আসনে নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, জামায়াত ইসলামের কোন প্রতিষ্ঠিত নেতা হজ¦ পালন করেননি। তারা ইসলামের ফরজের পালন করেনা। অথচ ইসলামের নামে ভাওতাবাজি করে বেড়ায়। তাদের নেতা মওদুদী, নিজামী, কামরুজ্জামান কেহই হজ¦ পালন করেননি। তারা মওদুদিবাদে বিশ^াসী।

মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইনষ্টিটিউট মাঠে নিজ নির্বাচনী উঠান বৈঠকে বিএনপিকে মিথ্যাবাদী দল দাবী করে আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, বিএনপি এতোটাই মিথ্যাবাদী দল যে, অতিরিক্ত মিথ্যে বলার কারনে তাদের তিনজন মহাসচিব গলায় ক্যান্সার হয়ে মারা গেছেন।

এইসব ভন্ড, মিথ্যাবাদী, আগুন সন্ত্রাসী ও জঙ্গীবাদীদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে। এজন্য ৭ জানুয়ারির নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ করেন।

চাঁদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সেরনিয়াবাত মঈন উদ্দীন আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ,

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান প্রমুখ।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *