Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে মহাপ্রাণ যোগেন্দ্রনাথ মন্ডলের ১২০তম জন্মজয়ন্তী উদ্যাপন

গৌরনদীতে মহাপ্রাণ যোগেন্দ্রনাথ মন্ডলের ১২০তম জন্মজয়ন্তী উদ্যাপন

অভিভক্ত বাংলার আইন ও শ্রম মন্ত্রী মহাপ্রাণ যোগেন্দ্র নাথ মন্ডলের ১২০তম জন্মজয়ন্তী উপলক্ষে বরিশালের গৌরনদীতে মহাপ্রাণের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, জীবনীর উপর স্মৃতিচারণ ও কবি গানের আয়োজন করা হয়।

মহাপ্রাণ যোগেন্দ্রনাথ মন্ডল স্মৃতি পরিষদের উদ্যোগে তার (যোগেন্দ্রনাথ) জন্মভিটা উপজেলার বার্থী ইউনিয়নের মৈস্তারকান্দি গ্রামে সোমবার সকালে মহাপ্রাণ যোগেন্দ্র নাথ মন্ডল স্মৃতি পরিষদের সভাপতি মন্টু মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মানবাধিকার কর্মী,

সমাজসেবক ও গবেষক, দলিত প্রান্তিক জনগোষ্ঠীর বন্ধু, দলিত মহিলা ফেডারেশনের সাধারণ সম্পাদক শ্রীমতি বনানী বিশ্বাস, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন মুন্সী।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য বজলুর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. মামুনুর রশিদ মনু মোল্লা, আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমীর প্রধান শিক্ষক (বরখাস্তকৃত) যতীন্দ্র নাথ মিস্ত্রী,

উপজেলা গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মণীষ চন্দ্র বিশ্বাস, স্মৃতি পরিষদের সাধারন সম্পাদক ডা. মনোতোষ সরকার, সমাজ সেবক নিত্যানন্দ মন্ডল প্রমুখ। রাতে অনুষ্ঠিত হবে কবি গানের আসর।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *