Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আওয়ামী লীগের শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় আওয়ামী লীগের শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

৩০ জানুয়ারি বিএনপি ডাকা দেশব্যাপি কালো পতাকা মিছিলের প্রতিবাদে মতাসীন আওয়ামী লীগের ডাকা দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয় পতাকা হাতে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তবে বিএনপির কোন মিছিল বা সভা সমাবেশে অনুষ্ঠিতর খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় নেতা কর্মীরা শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশের বিশাল মিছিলে যোগদান করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন-নিরঙ্কুশ সংখ্যাগরিষ্টতা নিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছে। আর এই নিরঙ্কুশ বিজয় বিএনপি-জামাত মেনে নিতে না পেরে নির্বাচনের আগে পরে দেশে আগুন সন্ত্রাস করছে, তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই যে কোন মূল্যে তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ বদ্ধপরিকর।

গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *