Breaking News
Home / সারাদেশ / বীর মুক্তিযোদ্ধা আ. রশিদ সিকদারের কবর জিয়ারত করলেন মঈন আবদুল্লাহ ও আশিক আবদুল্লাহ

বীর মুক্তিযোদ্ধা আ. রশিদ সিকদারের কবর জিয়ারত করলেন মঈন আবদুল্লাহ ও আশিক আবদুল্লাহ

বাংলাদেশ কৃষক লীগের প্রতিষ্ঠাতা, ’১৫ আগষ্ট শহীদ আবদুর রব সেরনিয়াবাতের ঘনিষ্ঠ সহচর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, রাজিহার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য,

বীর মুক্তিযোদ্ধা আ. রশিদ সিকদারের রুহের মাগফিরাত কামনা করে তাঁর কবর জিয়ারত করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের নেতা ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিআই) পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দীন আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।

মঙ্গলবার সকাল এগারোটায় মরহুমের ছোট বাশাইল বাড়িতে গিয়ে নেতৃবৃন্দরা মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে তাঁর রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,

ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক আবদুল্লাহ লিটনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

প্রসংগত, গত ২৬ জানুয়ারি ৯৩ বছর বয়সে বার্ধক্যজনিত কারনে প্রবীন এই নেতা নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *