Breaking News
Home / সারাদেশ / চিকিৎসককে আটকে রেখে নির্যাতনের অভিযোগ
????????????????????

চিকিৎসককে আটকে রেখে নির্যাতনের অভিযোগ

বরিশালের গৌরনদী উপজেলার একটি বেসরকারি কিনিকের এমবিবিএস চিকিৎসক ও ওষুধ কোম্পানীর প্রতিনিধিকে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। রোগিকে চিকিৎসা দিয়ে ফেরার পথে তাদের ওপর হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগি ওই চিকিৎসক।

নির্যাতনের শিকার চিকিৎসক মোঃ জাকির হোসেন সোমবার দুপুরে অভিযোগ করে বলেন, আগৈলঝাড়া উপজেলার ছোট বাশাইল গ্রামে গত শুক্রবার রাতে ওষুধ কোম্পানির প্রতিনিধিকে নিয়ে অসুস্থ এক শিশুকে চিকিৎসা দিতে যাই।

চিকিৎসা শেষে ফেরার পথে ওই গ্রামের রাস্তায় ১০/১২ জন অপরিচিত লোক আমাকে (জাকির) ও ওষুধ কোম্পানির প্রতিনিধি মাহমুদ হোসেন কে আটকে রেখে ব্যাপক শারিরিক নির্যাতন করে।

একপর্যায়ে আমার কাছে দুই লাখ টাকা চাদা দাবী করে ওই দূর্বৃত্তরা। অন্যথায় আমাকে হত্যার হুমকি দেয়। পরে চিকিৎসা দিতে যাওয়া শিশুর বাড়ির লোকজন এসে আমাকে উদ্ধার করে।

ওষুধ কোম্পানির প্রতিনিধি মাহমুদ হোসেন অভিযোগ করে বলেন, কোন কিছু বুঝে ওঠার আগেই হামলাকারীরা আমাদের আটকে রেখে নির্যাতন করেছে। নির্যাতনের একপর্যায়ে আমাদের হত্যার হুমকি দিয়ে ভিডিও ধারন করে রেখেছে হামলাকারী।

অসুস্থ শিশুর মা মুন আক্তার অভিযোগ করে বলেন, গত কয়েকদিন পূর্বে আমার ৫ বছর বয়সি ছেলের সুন্নাতে খৎনা করিয়েছি। শুক্রবার রাতে আমার ছেলে অসুস্থ হয়ে পরলে অনেক অনুরোধের পর চিকিৎসক জাকির হোসেন আমাদের বাড়িতে আসেন এবং ছেলের চিকিৎসা করে চলে যান।

পরে জানতে পারি রাস্তায় বসে আমার (মুন) শশুর বাড়ির লোকজন ওই চিকিৎসককে আটকে রেখে বেধরক পিটিয়েছে। খবরপেয়ে আমার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করেন। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলেও তিনি উল্লেখ করেন।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *