Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ডিবি পুলিশের নাটকীয় মামলায় ফাঁসানোর ঘটনাস্থল পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার
????????????????????

আগৈলঝাড়ায় ডিবি পুলিশের নাটকীয় মামলায় ফাঁসানোর ঘটনাস্থল পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার

আগৈলঝাড়ায় বরিশাল জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে আধা কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় প্রধান মাদক ব্যবসায়ীকে বাদ দিয়ে সৌদি প্রবাসগামী নিরীহ এক যুবককে আসামী করে ডিবি’র মামলা করায় এলাকায় তীব্র ক্ষোভের বহিঃপ্রকাশের ঘটনায় বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত সংবাদ দেখে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পয়সারহাট পরিদর্শন করেছেন গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার শারমিন সুলতানা রাখি।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখি জানান, ডিবির মাদক অভিযান এবং দায়ের করা মামলার বিষয়ে স্থানীয়ভাবে মতবিরোধ এবং বিতর্ক রয়েছে।

এমন সংবাদের ভিত্তিতেই তিনি স্থানীয় মতবিরোধের জেরে দায়ের করা মামলার বিতর্কিত ঘটনা জানতে সরেজমিনে মামলার পিও ভিজিট করেছেন। এ সময় তিনি মামলার মানত স্বাক্ষী ছাড়াও স্থানীয়র মেম্বরসহ উপস্থিত লোকজনের সাথে কথা বলেছেন।

পরিদর্শন শেষে তিনি এই প্রতিনিধিকে তার প্রতিক্রিয়ায় বলেন- একটা নিরীহ লোক যেন কোন রকমেই হয়রানীর শিকার না হয়, পাশপাশি দায়ি ব্যক্তি যেন কোন মতেই আইনের বাইরে থেকে শাস্তিতে ছাড় না পায় সেই বিষয়ে গুরুত্ব দিয়ে মামলা তদন্ত করবেন তিনি।

পিও ভিজিটের সময়ে মাদক মামলার তদন্তকারী অফিসার আগৈলঝাড়া থানার এসআই মোঃ তারিকুল ইসলাম তার সাথে ছিলেন।

ডিবি’র অভিযান ও নাটকীয় মামলার ভুক্তভোগী আসামীসহ স্থানীয়দের অভিযোগ ৭মার্চ বৃহস্পতিবার রাতে পয়সা গ্রামের মৃত আকবর শেখের ছেলে হাকিম শেখের (৩০) বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ।

অভিযানের সময়ে হাকিম শেখ উপস্থিত থাকলেও এক পর্যায়ে ডিবির চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় হাকিমের বসতঘর থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশের সদস্যরা।

তবে হাকিম শেখের বসতঘর থেকে গাঁজা উদ্ধার হলেও তাকে (হাকিম) আসামী না করে রহস্যজনক কারনে নাটকীয়ভাবে একই গ্রামের ময়ুর আলী ফকিরের ছেলে সৌদি প্রবাসগামী যুবক মাওলা ফকিরকে আসামী করে শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ডিবি পুলিশের এসআই হেলাল উদ্দিন সরদার, নং-৬(৮.৩.২৪)।

ইউপি সদস্য হেমায়েত সিকদার এই প্রতিনিধিকে জানান, হাকিম শেখ স্থানীয়ভাবে মাদক ব্যবসায়ি হিসেবেই পরিচিত। ডিবি পুলিশ হাকিমের উপস্থিতিতে তার ঘরে অভিযান করেছে।

তবে হাকিমের দুই চাচা ক্ষমতাসীন দলের নেতা হওয়ায় তাদের প্রভাবে প্রবাসগামী মাওলাকে আসামী বানিয়ে মামলা দিয়েছে। আমরা এঘটনার সুষ্ঠ তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানাই।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *