Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে চলন্ত বাস থেকে ফেলে দেয়া সেই প্রবাসীর মৃত্যু
????????????????????

গৌরনদীতে চলন্ত বাস থেকে ফেলে দেয়া সেই প্রবাসীর মৃত্যু

বরিশালের গৌরনদীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া বাস যাত্রী সৌদি প্রবাসী কালু সরদার (৪৬) ১৪ দিন ঢাকায় চিকিৎসাধীন থাকার পর শুক্রবার সকালে মারা গেছেন। এঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। নিহত কালু বরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

নিহতের স্ত্রী নাজনীন বেগম জানান, তার স্বামী ৫/৬ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছিলেন। তিনিসহ চাচাতো ভাই সাইদুল ও কবির গত ১ মার্চ বরিশাল বাস টার্মিনাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে বেপারী পরিবহনের একটি বাসে উঠে। বাস থেকে ধাক্কা দিয়ে কালুকে ফেলে দিয়েছে। এতে সে গুরুতর আহত হয়।

প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা ১৪ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার ভোরে সে (কালু) মৃত্যুবরন করেন।

ঘটনার সময় সঙ্গে থাকা কালুর শ্যালক মো. সাইদুল বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা দেন। ভাড়া নিয়ে বাসে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার ও চালকের তর্কাতর্কি ও হাতাহাতি হয়।

একপর্যায়ে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকায় ভগ্নিপতি কালু সরদারকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেন। পরে তাদের ভুরঘাটা কাউন্টারে নিয়ে নামিয়ে দেওয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী হাইওয়ে থানার এসআই কামরুজ্জামান জানান, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *