Breaking News
Home / সারাদেশ / ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার
????????????????????

ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল এলাকার একটি ধান ক্ষেত থেকে সাকিল বেপারী (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাকিল কটকস্থল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

নিহতের স্বজনদের দাবী, সোমবার (১৮ মার্চ) রাতে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের ধাওয়া খেয়ে নিখোঁজ হয় শাকিল। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করেছিলো শাকিলের পরিবার।

বুধবার সকাল সাড়ে এগারটার দিকে ধান ক্ষেতের পাশ থেকে শাকিলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে জানা গেছে, মামলার বাদী মোহম্মদ আলীর কৃষি জমিতে যাওয়ার জন্য বিবাদীদের জমির ওপর দিয়ে যেতে হয়। বিবাদীরা তাদের জমিতে কাউকে না জানিয়ে ইঁদুর মারার জন্য বিদ্যুৎ সংযোগ দেয়।

গত সোমবার (১৮ মার্চ) রাতে নিজেদের কৃষি জমিতে ইঁদুর মারার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় শাকিল। এ ঘটনায় মঙ্গলবার (১৯ মার্চ) থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। বুধবার সকাল সাড়ে এগারটার দিকে বিদ্যুতায়িত হয়ে মৃত শাকিলের লাশ উদ্ধার করে পুলিশ।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে একই গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে সরোয়ার ফকির ও আজিজ আকনের ছেলে জব্বার আকনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *