Breaking News
Home / সারাদেশ / ৩শ ২০পিচ ইয়া’বাসহ আগৈলঝাড়ার মার্সেল কোম্পানীর এজেন্ট কামাল গ্রে’ফতার

৩শ ২০পিচ ইয়া’বাসহ আগৈলঝাড়ার মার্সেল কোম্পানীর এজেন্ট কামাল গ্রে’ফতার

আগৈলঝাড়ার মার্সেল টিভি ও ফ্রিজ কোম্পানীর এজেন্টের ব্যবসার আড়ালে ইয়া’বাসহ অবশেষে ডিবি পুলিশের হাতে গ্রে’ফতার হয়েছে কামাল হোসেন।
রবিবার জেলা ডিবি পুলিশরে এক অভি’যানে আগৈলঝাড়া থানার ফুল্লশ্রী গ্রামের মৃ’ত সিরাজ সরদারের ছেলে মা’দক ব্যবসায়ি কামাল হোসেন ৩শ২০ পিচ ইয়া’বাসহ তার অপর দুই সহযোগীদের গ্রে’ফতার করে জেলা ডিবি পুলিশের একটি দল। রবিবার কাশিপুর বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

জেলা ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গো’পন সংবাদের ভিত্তিতে ডিবির ইন্সপেক্টর কমলেশ চন্দ্র হালদার ও ইন্সপেক্টর হরিদাস নাগের নেতৃত্বে কাশিপুর বাজার এলাকায় অভি’যানে ৩শ ২০পিচ ইয়া’বাসহ তাদের গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারকৃ’তরা হলো আগৈলঝাড়ার নগড়বাড়ি রোডের মার্সেল টিভি ও ফ্রিজ কোম্পানীর এজেন্ট কামাল ও তার দুই সহযোগী ঝালকাঠি থানার কৃ’ষ্ণকাঠি গ্রামের আদম আলী সরদারে ছেলে সাব্বির আহম্মেদ কয়েস ও ঝালকাঠি থানার দক্ষিন শিবপাশা গ্রামের শহীদুল ইসলাম পাইকের ছেলে রনি পাইক।

ডিবি সূত্র আরও জানায়, প্রশাসনের কতিপয় অসা’ধু লোকজনকে ম্যানেজ করে কামাল দীর্ঘদিন যাবত টিভি, ফ্রিজ ব্যবসার আড়ালে বিভিন্ন এলাকায় পাইকারী মা’দক ব্যবসা করে আসছিলো। মা’দক ব্যবসা করে এলাকায় সে বিস্তর জায়গা জমির মালিকও হয়েছে। এঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে আ’টককৃ’তদের বি’রুদ্ধে থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা দায়ের করা হয়েছে।

About admin

Check Also

উজিরপুরে টিএসসি’র স্থান নির্ধারণে জটিলতা, সংবাদ সম্মেলন ও মিছিল

কর্ম যুবকদের দেশ-বিদেশে চাকরির বাজারে চাহিদার চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, দরিদ্র জনগোষ্ঠীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *