Breaking News
Home / অন্যান্য / এই ছবিটিতে কয়টি বাঘ আছে? লক্ষ মানুষ পারেনি উত্তর দিতে,আপনি কি পারবেন?

এই ছবিটিতে কয়টি বাঘ আছে? লক্ষ মানুষ পারেনি উত্তর দিতে,আপনি কি পারবেন?

এই ছবিটিতে কয়টি বাঘ আছে? লক্ষ মানুষ পারেনি উত্তর দিতে,আপনি কি পারবেন?

এই ছবির মধ্যে কটি বাঘ আছে? লক্ষ মানুষ উত্তর দিতে পারেনি ,আপনি কি পারবেন ,নাহলে উত্তর জা’নুন – আমারা সকলেই কম বেশী অনেক কিছু জানি ।

আর সারাদিন নানান প্রশ্নের সম্মুখিন আমাদেরকে হতে হয় ।নিজের দৈনন্দিন কাজে আমরা খুব ব্যস্ত আজাওকাল ।কিন্তু কখন কখন এমন প্রশ্ন আসে আমাদের সামনে যার উত্তর দিতে আমরা খুব আগ্রহী হয়ে থাকি ।

সব কিছু ভুলে সেই সব প্রশ্নের উত্তর ভাবতে লেগে যায় । কখন তাঁর সফলতা পায় আবার কখন তাঁর সফলতা পায় না । কিন্তু কোনো দিনের পারছি না বলে হাল ছেড়ে দেওয়া উচিত নয় । সব সময় সেই সব প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে যেত হয় ।

আজ আমরা সেই রকমি আপনাদের কাছে একটি প্রশ্ন এনেছি । মানে একটি ছবি এনেছি । যার মধ্যে কিছু বাঘ লুকিয়ে আছে । আর এই ছবিতে মোট কত গুলি বাঘ এই ছবির মধ্যে আছে তা ভালো ভাবে দেখে আপনাকে এর উত্তর দিতে হবে ।

এর উত্তর দিতে অনেকেই পারেনি । ১০০ মধ্যে ৯০ জন এর সঠিক উত্তর দিতে পারেনি । আপনি কি পারবেন এর উত্তর দিতে । তাহলে নীচের ছবিটা ভালো ভাবে দেখুন ছবিটি প্রথমে দেখলে মনে হচ্ছে এই ছবিতে মোট ৪ টি বাঘ আছে কিন্তু এটি সকলেই দেখে উত্তর দিয়ে দেবে । কিন্তু আসলে তা নয় ।

চারিদিকে ভালো ভাবে লক্ষ করে দেখুন তাহলে আরও অনেক কিছুই দেখতেপাবেন ।আসলে এই ছবির বাইরে এই গাছ গুলিতে আর ঝোপে ঝাড়ে ভালো ভাবে লক্ষ করে দেখুন তাহলে সহজে দেখতে পাবেন ছবির মধ্যে কটি বাঘ আছে ।

আসুন তাহলে আপনাদেরকে এই প্রশ্নের উত্তর জানিয়ে দি ।আসলে এই ছবির মধ্যে মোট ১৬ টি বাঘ আছে । আপনি ভাবতে পারেন তাহলে বাকি বাঘ গুলি কোথায় আছে তাহলে দেখে নিন সেই বাঘ গুলি কোথায় আছে । নীচের এই ছবিটি দেখুন তাহলে বুঝে যাবেন বাকি বাঘ গুলি কোথায় কোথায় লুকিয়ে আছে ।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *