Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় চিঠি দিয়ে ব্যবসায়ির কাছে ৩লাখ টাকা চাঁ’দা দাবি করা,৫ বাহিনীর প্রধান আটক

আগৈলঝাড়ায় চিঠি দিয়ে ব্যবসায়ির কাছে ৩লাখ টাকা চাঁ’দা দাবি করা,৫ বাহিনীর প্রধান আটক

আগৈলঝাড়ায় চিঠি দিয়ে ব্যবসায়ির কাছে ৩লাখ টাকা চাঁ’দা দাবি করা,৫ বাহিনীর প্রধান আটক

বরিশালের আগৈলঝাড়ায় উড়ো চিঠি দিয়ে ব্যবসায়ির কাছে বিপুল অং’কের চাঁ’দা দা’বি করা সেই পাঁচ বাহিনীর প্রধান রাসেলকে বৃহস্পতিবার সকালে অভি’যান চালিয়ে গ্রে’ফতার করেছে পুলিশ।

গ্রে’ফতারকৃ’ত লাল বাহিনীর প্রধান দা’বিদার রাসেল হাওলাদার (২০) উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিন শিহিপাশা গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে।

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে রবিউল পুলিশের কাছে উড়োচিঠি দেয়া ও চাঁ’দা দা’বির সত্যতা স্বী’কার করেছে। এঘটনায় ভু’ক্তভোগী ব্যবসায়ি পরিমল ঘোষ বাদী হয়ে মা’মলা দায়ের করেছেন।

থানার ওসি (তদন্ত) ও মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান,

গৈলা বাজারে মিষ্টি ব্যবসায়ি ঘোষ মিষ্টান্ন ভান্ডারের মালিক ও মধ্য শিহিপাশা গ্রামের মৃ’ত কৃ’ষ্ণ কান্ত ঘোষ এর ছেলে পরিমল ঘোষের কাছে গত ২৯জানুয়ারি একটি খামে “পাঁচ বাহিনীর নামে” একটি উড়ো চিঠিতে আসন্ন ২০২১সালের নির্বাচন উপলক্ষে তিন লাখ টাকা চাঁ’দা দাবি করা হয়।

কিষয়টি থানা পুলিশ, নেতা, আমলা কাউকে না জানানোর পাশাপাশি আগামী ১০ বছরে আর তাকে কোন টাকা দিতে কবে না জানিয়ে ৩ ফেব্রুয়ারির মধ্যে একটি মিষ্টির প্যাকেটে গোয়াল ঘরে রেখে দেয়ার হু’মকি দেয় কথিত পাঁচ বাহিনী।

বিষয়টি নিয়ে ব্যবসায়ি পরিমল ঘোষ স্থানীয়দের সাথে আলাপ করে জানতে পারেন যে, তার ব্যবসা প্রতিষ্ঠানে অন্তত ১৫ বছর যাবত দুধ সরবরাহকারী দক্ষিণ শিহিপাশা গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২০) ঘটনার সাথে জড়িত।

বিষয়টি পুলিশকে অবহিত করলে ওসি (ত’দন্ত) ও মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার সকালে অভি’যান চালিয়ে নিজ এলাকা থেকে রুবিউলকে গ্রে’ফতার করেন।

এঘটনায় ব্যবসায়ি পরিমল ঘোষ বা’দী হয়ে বৃহস্পতিবার সকালে মা’মলা দায়ের করেন, নং-১(৪.২.২১)। গ্রে’ফতারকৃ’ত পাঁচ বাহিনীর প্রধান রাসেলকে আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *