Breaking News
Home / সারাদেশ / বরিশালে ধ’র্ষ’নের শিকার পিতা পরিত্যাক্তা পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী

বরিশালে ধ’র্ষ’নের শিকার পিতা পরিত্যাক্তা পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী

আগৈলঝাড়া প্রতিনিধি:
বরিশালের আগৈলঝাড়ায় পিতা পরিত্যাক্তা পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী ধ’র্ষ’ণের ঘটনায় থানায় মা’ম’লা দায়ের। ধ’র্ষি’তার ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করেছে পুলিশ।

এজাহারের বরাত দিয়ে ধ’র্ষ’ণ মা’ম’লার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন জানান,পিতা পরিত্যাক্তা ওই স্কুল ছাত্রী তার নানা বাড়ি থেকে স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেনিতে লেখাপড়া করে আসছিলো। ২৭ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার ওই স্কুল ছাত্রী (১৩) বিকেলে রত্নপুর ইউনিয়নের ছয়গ্রাম বাজারে কসমেটিক্স কিনতে যায়। বাজারে বসে ওই ছাত্রীর পরিচিত একজনে ডিম কিনে বাড়ি যাবার সময় ওই পরিচিত ব্যক্তির বাড়িতে ডিম পৌঁছে দিয়ে যেতে বলেন।

স্কুল ছাত্রী পরিচিত জনের বাড়ি ডিম পৌছে দিয়ে সন্ধ্যায় নিজ বাড়ি ফেরার পথে পথিমধ্যে বেলুহার গ্রামের কালাম সরদারের ছেলে মাজেদ সরদার (২২) ও হাবিব ভূঁইয়ার ছেলে অরুন ভূঁইয়া ছাত্রীর পথ রোধ করে মুখ চেপে জোর করে পাশ্ববর্তি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে অরুনের সহায়তায় ধ’র্ষ’ণ করে মাজেদ সরদার।
স্কুল ছাত্রী ধ’র্ষ’ণের বিষয়টি বাড়ি গিয়ে তার পরিবারকে জানালে ধ’র্ষি’তার নানা বাদী হয়ে শনিবার রাতে থানায় মা’ম’লা দায়ের করেন, নং- ১৩(২৯.২.২০)।
ওই রাতেই ধ’র্ষি’তাকে উদ্ধার করে থানায় আনা হয়। রবিবার সকালে ধ’র্ষি’তা স্কুল ছাত্রীকে আদালতে জাবানবন্দী প্রদানের জন্য ও ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। একই দিন ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন তদন্তকারী কর্মকর্তা। আসামী গ্রে’ফ’তা’রে চেষ্টা চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *