Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে একদিনে তিন বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

গৌরনদীতে একদিনে তিন বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

বরিশালের গৌরনদী উপজেলার দুই গ্রামে বৃহস্পতিবার একদিনে তিন বীর মুক্তিযোদ্ধা মৃত্যু বরন করেছেন। মৃত্যু বীর মুক্তিযোদ্ধারা হলেন, বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের অসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মতিয়ার রহমান ওরফে মতু হাওলাদার,

ও বাটাজোর ইউনিয়নে বাটাজোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন ও গবিন্দ চন্দ্র কর। বীর মুক্তিযোদ্ধাদের রাষ্ট্রীয় মার্যাদা শেষে দাফন ও সৎকার করা হয়েছে।

বৃহস্পতিবার জোহর নামাজের পরে কটকস্থল গ্রামের অসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মতিয়ার রহমান ওরফে মতু হাওলাদারকে প্রথমে বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন

পরবর্তীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস কফিনে জাতীয় পতাকা ও ফুলের শ্রদ্ধাসহ গার্ড অব অনার প্রদান করেন।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল হক জাতীয় পতাকা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে মরহুমের নামাজে যানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এ ছাড়া বাটাজোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন ও গবিন্দ চন্দ্র করকে গার্ড অব অনার প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান প্রিন্স।

Check Also

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পাচ্ছেন আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে ১২৭৮ দুঃস্থ পরিবার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে অতি দরিদ্র ও দুঃস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *