Breaking News
Home / সারাদেশ / গৌরনদীর বেদে পল্লীর ১৬জন গ্রেফতার

গৌরনদীর বেদে পল্লীর ১৬জন গ্রেফতার

বসতবাড়ি ভাংচুর ও হামলা চালিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলায় বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর এলাকার বেদে পল্লীতে দুই দফায় অভিযান চালিয়ে ১৬জন কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার। গ্রেফতারকৃতরা সকলেই বেদে পল্লীর বাসিন্দা।

অভিযানে নেতৃত্বদানকারী গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, গত ৩০ এপ্রিল টরকীর চর বেদে পল্লীতে দুইগ্রুপের সংঘর্ষ চলাকালীণ সময়ে বেদে পল্লীর বসতঘর ভাংচুর ও হামলা চালিয়ে জখমের ঘটনা ঘটে। এঘটনায় পল্লীর ঝন্টু নামের এক বাসিন্দা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

রবিবার দুপুরে প্রথম দফায় অভিযান চালিয়ে মামলার তিনজন আসামীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রাতে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে মামলার ১৩জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হকসহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশগ্রহন করেন।

উল্লেখ গত কয়েক বছর যাবত টরকীর চর এলাকার বেদে পল্লীর আধিপত্য নিয়ে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদার গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৩০ এপ্রিল বেদে পল্লীতে এ হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, বেদে পল্লীর একটি অংশ কালকিনি এবং অপর একটি অংশ গৌরনদীর মধ্যে রয়েছে। সেখানে সংঘর্ষের কোন ঘটনা ঘটলে গৌরনদী থানা নিকটে হওয়ায় গৌরনদী থানা পুলিশ আইন শৃঙ্খলা রায় সহযোগিতা করে আসছে।

পরবর্তীতে এধরনের সংঘর্ষ রোধে কালকিনি থানা পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। গৌরনদীর শান্ত পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে তাদেরকে কোনরকম ছাড় দেয়া হবেনা বলেও তিনি উল্লেখ করেন।

Check Also

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পাচ্ছেন আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে ১২৭৮ দুঃস্থ পরিবার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে অতি দরিদ্র ও দুঃস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *