Breaking News
Home / সারাদেশ / বরিশালে যুবলীগ নেতার সহায়তা পৌঁছে যাচ্ছে বাড়িতে

বরিশালে যুবলীগ নেতার সহায়তা পৌঁছে যাচ্ছে বাড়িতে

বঙ্গবন্ধুর ভাগ্নে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষে করোনায় কর্মহীন দুঃস্থ ও অসহায় ছয়শ’ পরিবারের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী ও জেলার গৌরনদী উপজেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান মান্নার উদ্যোগে দলীয় নেতাকর্মী এবং স্বজনদের মাধ্যমে সোম ও মঙ্গলবার উপজেলার সরিকল ইউনিয়নের দুঃস্থ পরিবারের বাড়িতে বাড়িতে এসব উপহার পৌঁছে দেয়া হয়েছে।

এছাড়াও যুবলীগ নেতার উদ্যোগে সরিকল মাধ্যমিক বিদ্যালয়, মিয়ারচর দাখিল মাদ্রাসা এবং আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৯০জন শিক্ষার্থীদের মাঝে নগদ ৮০ হাজার টাকা প্রদান করা হয়েছে। এ সময় যুবলীগ নেতার হাফিজুর রহমান মান্নার বড় ভাই আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

অপরদিকে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি পক্ষে গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও পৌর মেয়র মো. হারিছুর রহমান।

মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় উপজেলার নলচিড়া ইউনিয়নের ১ হাজার ৯৪৩টি দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণের উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস ও ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা।

এছাড়া গৌরনদীর ৫০ জন দুঃস্থ আনসার সদস্য-সদস্যাদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন জেলা আনসার কমান্ডেন্ট আম্মার হোসেন ও উপজেলা কর্মকর্তা মরিয়ম আক্তার।

Check Also

ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের ওপর হা’মলা

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কার প্রার্থীর ওপর হাম’লার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *