Breaking News
Home / সারাদেশ / ঈদের আগে অর্থ সহায়তা পেয়ে খুশি কর্মহীন পরিবারের সদস্যরা

ঈদের আগে অর্থ সহায়তা পেয়ে খুশি কর্মহীন পরিবারের সদস্যরা

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পরে লকডাউনে শ্রমজীবি থেকে শুরু করে বিভিন্ন শেনীপেশার মানুষ কর্মহীন হয়ে পরেছেন। এরই মাঝে আবার পবিত্র মাহে রমজান শেষে ঈদ আসন্ন।

তাই পবিত্র ঈদকে সামনে রেখে গৌরনদী ও আগৈলঝাড়ায় সরকারি বে-সরকারি সহায়তা নিয়ে দরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছেন জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। ফলে ঈদের আগে খাদ্য ও নগদ অর্থ সহায়তা পেয়ে কর্মহীন পরিবারের মাঝে আনন্দ বিরাজ করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত কয়েকদিন যাবত বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছার নগদ অর্থ, খাদ্য সহায়তা,

মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির পক্ষ থেকে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রীসহ ভিজিএফ কর্মসূচীর আওতায় নগদ অর্থসহ খাদ্য সামগ্রী ঈদের আগেই দরিদ্র পরিবারের সদস্যেদের হাতে তুলে দিয়েছেন সরকারী কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

পাশাপাশি বেসরকারি ভাবে বিভিন্ন এলাকার দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণী কার্যক্রম অব্যাহত রেখেছেন বিভিন্ন সংগঠন ও বিত্তশালী ব্যক্তিরা। খাদ্য সহায়তা ও নগদ আর্থিক সহায়তা পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন কর্মহীন শ্রমজীবি পরিবারের সদস্যরা।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন বলেন, প্রধানমন্ত্রী ও সরকারীভাবে বরাদ্দকৃত খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তার পাশাপাশি এলাকার অভিভাবক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষ থেকেও খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *