Home / সারাদেশ / উজিরপুরে ব্যবসায়ীকে হ’ত্যার অভিযোগ

উজিরপুরে ব্যবসায়ীকে হ’ত্যার অভিযোগ

বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের জামবাড়ি গ্রামের এক ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হ’ত্যার অভিযোগে হ’ত্যাকারীদের গ্রে’ফতারের দাবিতে শনিবার দুপুরে স্থানীয়রা বিক্ষোভ করেছেন।

পুলিশ শনিবার সকালে বাসুদেব চক্রবর্তী (৪০) নামের ওই ব্যবসায়ীর ম’রদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। বাসুদেব ওই গ্রামের মৃত নারায়ন চক্রবর্তীর পুত্র। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ এক নারীকে আটক করেছে।

বাসুদেবের বড় ভাই হারতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নিখিল চক্রবর্তী জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরধরে বাসুদেবকে পরিকল্পিতভাবে হ’ত্যা করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে জমির বিরোধীয় প্রতিপরা বাসুদেবকে ডেকে নিয়ে যায়।

পরে জামবাড়ি সড়কের উপর থেকে অসুস্থ্য অবস্থায় বাসুদেবকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নেওয়ার পর বাসুদেবকে মৃত বলে ঘোষণা করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানিয়েছেন, পরকীয়ার টানে ওই গ্রামের মিনতী রানী মিতুর (৩২) ভাড়া বাড়িতে দেখা করতে গিয়েছিল বাসুদেব। পথে তিনি অসুস্থ্য হয়ে মা’রা যেতে পারেন।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, পুরো ঘটনাটি রহস্যজনক। তাই তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিনতী রানী মিতুকে আটক করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *