Breaking News
Home / সারাদেশ / করোনার দুই ডোজ টিকা নেয়া পরেও আগৈলঝাড়ায় বীর মুক্তিযোদ্ধাসহ আক্রান্ত ৯১জন

করোনার দুই ডোজ টিকা নেয়া পরেও আগৈলঝাড়ায় বীর মুক্তিযোদ্ধাসহ আক্রান্ত ৯১জন

বরিশালের আগৈলঝাড়ায় করোনার দুই ডোজ টিকা নেয়ার পরেও বীর মুক্তিযোদ্ধাসহ গত ৪৮ ঘন্টায় নতুন করে আরও ৯ জনের করোনা সনাক্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেছে সংশ্লিষ্ঠ প্রশাসন। এনিয়ে আক্রান্তর সংখ্যা দাড়িয়েছে ৯১জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিসংখ্যানবিদ সহিদুল ইসলাম জানান, সোমবার ১৬ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা সনাক্ত হয়েছে।

আক্রান্ত ব্যক্তিরা হলেন বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, যবসেন গ্রামের মো. আদনান হোসেন, সাতলা গ্রামের লাবিবা ও মুন্নি বেগম। মঙ্গলবার ১৬জনের নমুনা পরীক্ষায় ৫জনের করোনা সনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, আক্রান্ত ব্যক্তিরা সবাই নিজ নিজ বাড়িতে আইস্যুলেশনে রয়েছে।

করোনা আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম জানান, তিনি ফাইজার-এ্যাস্টাজেনেকার করোনা ভ্যাকসিনের দু’টি ডোজ সম্পন্ন করেছেন তিনি। সর্বশেষ গত ৩মে টিকার দ্বিতীয় ডোজ গ্রহন করেন তিনি।

তিনি আরও বলেন, তার মতো আরেকজন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অব) লিয়াকত আলী হাওলাদারও করোনার দু’টি ডোজ সম্পন্ন করেও করোনায় আক্রান্ত হয়ে বরিশালে চিকিৎসাধীন রয়েছেন।

টিকার ডোজ সম্পন্ন করার পরেও আক্রান্ত হওয়ার বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএইফপিও) ডা. বখতিয়ার আল মামুন বলেন, টিকা গ্রহনের পরে কেউ আক্রান্ত হবেন না এমন বিষয় নয়।

তার পরেও ইংল্যান্ডের ফাইজার-এ্যাস্টাজেনেকা কোম্পানীর ভারতে উৎপাদিত টিকার মান ভালো। টিকা নেয়ার পরেও যদি কেউ আক্রান্ত হয়ে থাকেন তাহলেও তিনি ৭০ভাগ সুস্থতার মধ্যে থাকার নিশ্চয়তায় থাকবেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *