Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া কঠোর লক ডাউন বাস্তবায়নে প্রশাসনের চেক পোস্ট ও অভিযান, জরিমানা

আগৈলঝাড়া কঠোর লক ডাউন বাস্তবায়নে প্রশাসনের চেক পোস্ট ও অভিযান, জরিমানা

করোনা সংক্রমণ রোধ ও কঠোর লক ডাউন বাস্তবায়নে বরিশালের আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে নেয়া হয়েছে কড়া শতর্কতা। যানবাহন নিয়ন্ত্রন ও অবাধ চলাচলে থামাতে বসানো হয়েছে পুলিশী চেক পোস্ট। অভিযান চলছে ভ্রাম্যমান আদালতের।

প্রশাসনিক কঠোরতার মধ্যেও মঙ্গলবার দুপুর পর্যন্ত হাট-বাজারগুলোতে লোক সমাগম ছিল প্রতিদিনের চেয়ে বেশী। অনেকেই কঠোর লক ডাউনের প্রস্তুতির জন্য খাদ্যদ্রব্যসহ নিত্য প্রয়োজনীয় সিনিসপত্র কিনতে ভীড় করছেন বাজারে। দোকানপাট খোল ছিল আগের মতোই।

উপজেলার পশ্চিম সীমান্তবর্তী উপজেলা কোটালীপাড়ার থেকে আগত লোকজনের অবাধ চলাচল সংরক্ষিত করার জন্য প্রবেশদ্বার পয়সারহাটে বসানো হয়েছে পুলিশী চেকপোষ্ট।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, পুলিশী চেকপোস্টে বসিয়ে যান চলাচল ও লোকজনের অকারনে অবাধ যাতায়াত নিয়ন্ত্রন করা হচ্ছে।
এদিকে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.আবুল হাশেম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

অভিযানে সবাইকে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া উৎসাহিতকরণ এবং মাস্ক ব্যতীত কাউকে কোন প্রকার সেবা না দেয়া নিশ্চিত করার জন্য বিভিন্ন দোকান মালিক ও ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়।

ভ্রাম্যমান আদালত সতর্ক করার পরও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৭টি প্রতিষ্ঠানকে ৮হাজার ১শ টাকা জরিমানা করেন। এর আগে সোমবার ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের ৪হাজার টাকা জরিমান করে তা আদায় করে আদালত।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *