Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ঈদ-উল-আযহায় দরিদ্ররা পাচ্ছেন সরকারের চাল ও নগদ অর্থ সহায়তা

আগৈলঝাড়ায় ঈদ-উল-আযহায় দরিদ্ররা পাচ্ছেন সরকারের চাল ও নগদ অর্থ সহায়তা

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ার উপজেলায় ৪৪৭৫জন দুঃস্থ পাবে চাল সহায়তা। এছাড়াও ২১লাখ ২৫হাজা টাকা নগদ সহায়তা পাবে কোভিড-১৯সহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থরা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন জানান, বরাদ্দকৃত নগদ অর্থ উপজেলার পাঁচটি ইউনিয়নের জনসংখ্যা অনুপাতে শনিবার বন্টন করা হয়েছে।

পিআইও মো. মোশারফ হোসেন আরও জানান, সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের বরাদ্দ হিসেবে প্রতি ইউনিয়নের জনগনের জন্য নগদ ৪লাখ ২৫হাজার টাকা হিসেবে মোট ২১লাখ ২৫হাজার টাকা উপজেলাার পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যানদের অনুকুলে বরাদ্দ প্রদান করা হয়েছে।

অন্যদিকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের বিশেষ ভিজিএফ বরাদ্দের বিপরীতে রাজিহার ইউনিয়নে ৮৮৭জন, বাকাল ইউনিয়নে ৭২৩জন, বাগধা ইউনিয়নে ৮৪২জন, গৈলা ইউনিয়নে ১২শজন ও রতœপুর ইউনিয়নে ৮২৩জনসহ মোট ৪৪৭৫জন দুঃস্থ ১০কেজি করে চাল সহায়তা পাবেন।

নগদ অর্থ ও চাল সহায়তা প্রদানের জন্য শনিবার উপজেলা পষিদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, পিআইও মো. মোশারফ হোসেন,

উপজেলা আওয়াম ীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো. লিটন, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, গোলাম মোস্তফা সরদার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস ও শফিকুল হোসেন টিটু উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *