Breaking News
Home / সারাদেশ / বরিশালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ

বরিশালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ

জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন ও দরিদ্র ৮৩টি পরিবারের মাঝে শনিবার বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা (খাদ্য) সামগ্রী বিতরণ করা হয়েছে।

নগরীর সার্কিট হাউজের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দারের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস ও সহকারী কমিশনার এনডিসি মো. নাজমূল হুদা।

একইদিন সকালে জেলার আগৈলঝাড়া উপজেলার ৮ হাজার ৭২৫ জন দুঃস্থ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

এরমধ্যে ৪ হাজার ৪৫জন দুঃস্থ পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার চাল (ভিজিএফ) এবং করোনা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দর ২১ লাখ ২৫ হাজার নগদ টাকার বিপরীতে ৪ হাজার ২৫০টি পরিবারের মধ্যে নগদ পাঁচশ’ টাকা করে বিতরণ করা হয়েছে।

গৈলা মডেল ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুর সভাপতিত্বে সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধণ করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *