Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পৃতক সড়ক দুর্ঘ’টনায় দুই শিশু আ’হত

আগৈলঝাড়ায় পৃতক সড়ক দুর্ঘ’টনায় দুই শিশু আ’হত

বরিশালের আগৈলঝাড়ায় পৃথক সড়ক দুর্ঘ’টনায় দুই শিশু আ’হত হয়েছে। আহত শিশুদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।

জানা গেছে, রবিবার দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামে রাস্তা পারাপারের সময় হারুন অর রশিদের ছেলে তাহসিন (৩) অটোভ্যানর সাথে ধাক্কা লেগে রাস্তার উপর ছিটকে পরে আ’হত হয়। আ’হত তাহসিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়া একইদিন উপজেলার যবসেন গ্রামের ফরহাদ সরদারের মেয়ে ফাতেমা (৬) ফুল্লশ্রী ষ্ট্যান্ডে তার মায়ের সাথে ইজিবাইকে উঠার সময় আরেকটি ইজিবাইক পিছন দিক থেকে এসে ধাক্কা দেয়।

ইজিবাইকের ধাক্কায় শিশু ফতেমা রাস্তার উপর ছিটকে পরলে স্থানীয়রা ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুই শিশুরই অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডা. সাবিনা আফরোজ তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাবিনা আফরোজ জানান, দুই শিশুরই অবস্থার উন্নতি না হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Check Also

বরিশালে আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর নামে কোরবানি

মুজিববর্ষে পরিবার পরিজন নিয়ে বসবাসের ঘর পাওয়া বরিশাল সদর উপজেলার আশ্রয়ন প্রকল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *