Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে সাংবাদিকদের করোনার প্রতিষেধক টিকা গ্রহণ

গৌরনদীতে সাংবাদিকদের করোনার প্রতিষেধক টিকা গ্রহণ

গৌরনদী উপজেলার সাংবাদিকরা। বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে পেশাজীবী সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসকাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার বরিশালের ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরার নেতৃত্বে সাংবাদিকরা টিকা গ্রহণ করেছেন।

গৌরনদী উপজেলা হাসপাতালের টিকা কেন্দ্রে দশজন সাংবাদিক করোনার প্রতিষেধক টিকার প্রথম ডোজ গ্রহণ করেন। পেশাজীবী সাংবাদিকরা টিকা গ্রহণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর কারণেই বিনামূল্যে করোনার প্রতিষেধক টিকা তৃণমূল পর্যায়ে পৌঁছেছে।

একইসাথে সাংবাদিকরা বরিশালের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার স্যারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, জেলা প্রশাসক স্যারের কারণে স্বল্প সময়ের ব্যবধানে জেলার সর্বত্র করোনার প্রতিষেধক টিকা পৌঁছে দেয়া হয়েছে। সাংবাদিকরা গৌরনদী উপজেলার চৌকস উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস স্যারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন,

তিনি (ইউএনও) সর্বদা উপজেলাবাসীকে করোনার প্রতিষেধক টিকা গ্রহণের জন্য সচেতন করে আসছেন। তিনি সাংবাদিকদের প্রতিষেধক টিকা গ্রহণের সকল ব্যবস্থা করে দিয়েছেন।

সবশেষে গৌরনদী উপজেলা হাসপাতালে করোনা প্রতিষেধক টিকা কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি সাংবাদিকরা ধন্যবাদ জানিয়ে এখনও যারা করোনার প্রতিষেধক টিকা প্রহণ করেননি, তাদের সকলকে দ্রুত টিকা গ্রহণের জন্য বিনীতভাবে অনুরোধ করেন।

একইদিন গৌরনদী উপজেলা হাসপাতালে করোনার প্রতিষেধক টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন মুক্তিযোদ্ধা সংগঠক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ মনিরুল ইসলাম বুলেট ছিন্টু এবং তার সহধর্মীনি গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *