Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে ব্যবসায়িদের জরিমান ও অবৈধ চায়না জাল জব্দ

আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে ব্যবসায়িদের জরিমান ও অবৈধ চায়না জাল জব্দ

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের অভিযানে স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা অমান্য করায় ব্যবসায়িদের জরিমানা ও অবৈধ চায়না জাল জব্দ করে তা পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের পেশকার মো. ছিদ্দিকুর রহমান জানান, আইন শৃংখলা বাহিনীর সহায়তায় বুধবার বিকেলে থেকে সন্ধ্যাা পর্যন্ত উপজেলা সদর বাজার, বাইপাস মোড়, কান্দিরপাড় বাইপাস মোড়, জোবারপাড়, বড়মগরা, পয়সারহাট বাজার, ত্রিমুখী বাজার, কোদালধোঁয়া বাজার,

পাকুরিতা বাজারসহ জনসমাগমস্থলে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম। অভিযানের সময় সরকারি নির্দেশনা অমান্য করায় ৩ টি প্রতিষ্ঠানকে ৩টি মামলায় ২ হাজার টাকা অর্থদন্ডর রায় প্রদান করে তা আদায় করে আদালত।

অন্যদিকে একই দিন দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে দেশীয় প্রজাতীর মাছ রক্ষায় উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা, মোল্লাপাড়া এলাকার বিল থেকে ২শ মিটারের ৮টি অবৈধ চায়না জাল ও ২শ মিটারের ১টি অবৈধ ভেসাল জাল জব্দ করা হয়।

পরে ওই দিন সন্ধ্যায় আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর উপস্থিতিতে উপজেরা পরিষদ চত্তরে জব্দকৃত অবৈধ জাল পুড়িয়ে দেয়া হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *