Breaking News
Home / সারাদেশ / বি’ষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বি’ষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে বি’ষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে গত তিনদিন থেকে অনশন করছেন প্রেমিকা। ঘটনাটি জেলার হিজলা উপজেলার ঘোষেরচর গ্রামের। প্রেমিকার অনশনের পর থেকে নিজবাড়ি ছেড়ে আত্মগো’পন করেছে প্রেমিক নবীন বেপারী।

মঙ্গলবার সকালে স্থানীয় সংবাদকর্মীরা জানান, উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনীভাঙ্গা গ্রামের এক যুবতী বিয়ের দাবিতে পার্শ্ববর্তী ঘোষেরচর গ্রামের খোকন বেপারীর পুত্র নবীন বেপারীর ঘরে অনশন শুরু করেন।

ওই যুবতী জানান, গত চার বছর থেকে নবীনের সাথে তার প্রেমের সর্ম্পক উভয় পরিবার জানতো। নবীন পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব দিলেও তার (নবীন) মা ওই যুবতীর পরিবারের কাছে মোটা অংকের টাকা যৌ’তুক দাবি করে।

এতে তার (প্রেমিকা) পরিবার প্র’ত্যাখান করলে নবীনের সাথে মুলাদীর খেজুরতলা গ্রামের এক মেয়ের বিয়ের আয়োজন করা হয়।

এ খবর পেয়ে বিয়ের দাবিতে ওই যুবতী গত রবিবার বিকেলে নবীনের ঘরে ওঠেন। যুবতী জানায়, আমাকে যদি নবীনের বিয়ে না করে তাহলে আমি ওর ঘরের মধ্যে বসেই বি’ষপান করে আত্মহ’ত্যা করবো।

এ ব্যাপারে নবীনের মা জাহানারা বেগম বলেন, নবীনের প্রেমের সম্পর্কের বিষয়টি আমরা জানি। কিন্তু মেয়ের পরিবাবের সাথে বনিবনা না হওয়ায় নবীনের জন্য অন্যত্র বিয়ে ঠিক করা হয়েছে।

হিজলা থানার ওসি (তদন্ত) তারিক হাসান রাসেল বলেন, এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়া উপজেলায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল, একক প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত

বরিশালের আগৈলঝাড়ায় ঋণ খেলাপীর কারনে চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *