Breaking News
Home / সারাদেশ / বরিশালে পিতা-পুত্রের মূল হ’ত্যাকারী গ্রে’ফতার

বরিশালে পিতা-পুত্রের মূল হ’ত্যাকারী গ্রে’ফতার

জেলার উজিরপুর উপজেলার আটিপাড়া গ্রামের আলোচিত পিতা-পুত্রকে কু’পিয়ে হ’ত্যার ঘটনায় দায়ের করা মা’মলার প্রধান আ’সামি সবুজ সিপাহীকে গ্রে’ফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে গ্রে’ফতার অভিযানের নেতৃত্বে থাকা উজিরপুর মডেল থানার ওসি আলী আরশাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের লবনসাড়া গ্রামে সোমবার রাতে অভিযান চালিয়ে সবুজ সিপাহীকে গ্রে’ফতার করা হয়েছে।

সূত্রমতে, গত ২৯ জুলাই জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদারসহ তার তিন পুত্র ও এক পুত্রবধূকে কু’পিয়ে গুরুত্বর আহত করে প্রতিবেশী সিপাহী বংশের লোকজনে।

মুমূ’র্ষ অবস্থায় আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। হা’মলার দশদিন পর নিহত মুক্তিযোদ্ধার পুত্র বিপ্লব তালুকদার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মা’রা যায়।

এ ঘটনায় নি’হত মুক্তিযোদ্ধার ছোট ছেলে জুয়েল তালুকদার ৩২ জনকে আসামি করে থানায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেন। ওই মা’মলায় পূর্বে চারজনকে এবং সর্বশেষ প্রধান আসামি সবুজ সিপাহীকে গ্রেফতার করেছে পুলিশ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *