Home / সারাদেশ / বরিশালে গু’লিতে চোখ হারানো দুই আওয়ামী লীগ নেতার জামিন

বরিশালে গু’লিতে চোখ হারানো দুই আওয়ামী লীগ নেতার জামিন

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তা কর্মী আনসার সদস্যদের ছোঁড়া গুলিতে চোখ হারানো দুই আওয়ামী লীগ নেতার জামিন মঞ্জুর করেছে বরিশালের আদালত। রবিবার দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মাসুম বিল্লাহ তাদের জামিন মঞ্জুর করেছেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, জামিন পাওয়া দুই আওয়ামী লীগ নেতা সদর উপজেলা নির্বাহী অফিসারের সরকারী বাসভবন ও পুলিশের ওপর হামলার চালানোর অভিযোগে দায়ের করা পৃথক দুটি মামলায় এজাহারভুক্ত আসামী ছিলেন।

জামিনপ্রাপ্ত আনসার সদস্যদের গুলিতে চোখ হারানো দুইজন হলেন নগরীর ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন এবং ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভির আহসান। দুইজনেই আনসারের গুলিতে চোখে গুলিবিদ্ধ হয়ে ঢাকা থেকে চিকিৎসা নিয়েছেন।

উল্লেখ্য, গত ১৮ আগষ্ট দিবাগত রাতে সদর উপজেলা পরিষদের চত্বর থেকে বিসিসি কর্মচারীরা পুরোনা ব্যানার সড়াতে গেলে ইউএনও’র সাথে বাগ্বিতন্ডা হয়। একপর্যায়ে সেখানে আওয়ামী লীগ নেতাকর্মীরা গেলে ইউএনও’র নির্দেশে তার দেহরক্ষী আনসার সদস্যরা গুলি চালায়।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *