Breaking News
Home / সারাদেশ / অবশেষে গৌরনদীতে অ’বৈধ পাকা স্থাপনা গুড়িয়ে দিল প্রশাসন

অবশেষে গৌরনদীতে অ’বৈধ পাকা স্থাপনা গুড়িয়ে দিল প্রশাসন

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী বাজারের পূর্ব পার্শ্বে খালের মধ্যে দখল করা কোটি টাকার ১৫টি নির্মানাধীন পাকা দোকান ঘর গুড়িয়ে দিয়েছে প্রশাসন।

বার্থী ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মিশেল আল সাদিক জানান, বার্থী মৌজার বঙ্গবন্ধু সড়কের পাশে জনগুরুত্বপূর্ন বার্থী-বড়দুলালী খাল দখল করে স্থানীয় প্রভাবশালী কানাডা প্রবাসী আজিম উদ্দিন মোল্লা ও তার সহোদর মোফাজ্জেল হোসেন মোল্লা খাল দখল করে দোকানের পাকা পিলার স্থাপন করেন।

এ সংক্রান্ত বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্স এর নির্দেশে সরেজমিন পরিদর্শন করে নির্মাণ কাজ বন্ধ করে দেন তিনি। কাজ বন্ধের পরপরই দখলকারীরা পূণরায় নির্মাণ কাজ শুরু করে।

খবর পেয়ে সোমমবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্সের নেতৃত্বে গৌরনদী মডেল থানা পুলিশের সহযোগীতায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেন। এ সময় অ’বৈধ দখলদার মোফাজ্জেল হোসেন মোল্লা লোকজন নিয়ে বাঁধা প্রদান করেন।

পরবর্তীতে সহকারী কমিশনার (ভূমি)’র হস্তক্ষেপে বাঁধা প্রদানকারীরা পালিয়ে যায়। পরে ভূমি অফিসের শ্রমিকরা অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়। অভিযানে সার্ভেয়ার মোঃ শাহজাদা মিয়া,

বার্থী ইউনিয়ন ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মিশেল আল সাদিক, নাজির আলাউল ইসলাম, গৌরনদী মডেল থানার এসআই আব্দুল হক উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *