Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে ছাত্রলীগ নেতা টিপু ও কামালের মৃ’ত্যু বার্ষিকী পালিত

গৌরনদীতে ছাত্রলীগ নেতা টিপু ও কামালের মৃ’ত্যু বার্ষিকী পালিত

বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম কামাল হোসেনের ৩০তম মৃ’ত্যু বার্ষিকী উপলক্ষে দলীয় ও পারিবারিক ভাবে নানা কর্মসুচি পালিত হয়েছে।

উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে সোমবার সকালে কালো ব্যাচ ধারণ, দলীয় কার্যালয়ে মিলাদ, দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। দুপুরে ম’রহুমদের কব’রে পুস্পমাল্য অর্পণ, জিয়ারত ও দোয়া মোনাজাত করা হয়।

এ সময় পৌর মেয়র মো. হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, কৃষ্ণ কান্ত দে, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বজলুর রশিদ, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ,

উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, ম’রহুম খায়রুল আহসান টিপুর সহদোর আলম মোল্লা, বোন নাজমুন নাহার পুতুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক বেপারীসহদলীয় নেতা-কর্মী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া পারিবারিক ভাবে পৃথকভাবে কোরানখানি, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, ১৯৯১ সালের এই দিনে বোমা বিস্ফো’রণে উক্ত দুই ছাত্রলীগ নেতা নি’হত হন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *