Breaking News
Home / সারাদেশ / বরিশালে শি’শু ও নারীর ম’রদেহ উ’দ্ধার

বরিশালে শি’শু ও নারীর ম’রদেহ উ’দ্ধার

পৃথক ঘটনায় জেলার বানারীপাড়ার সন্ধ্যা নদীতে নি’খোঁজ হওয়া জান্নাত (৬) ও হিজলার মেঘনা নদী থেকে ২৫ বছরের অ’জ্ঞাত এক তরুণীর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ওই তরুনীর ম’রদেহের ময়নাতদ’ন্তের জন্য ম’র্গে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার রাতে হিজলা উপজেলাধীন ধুলখোলা ইউনিয়নের মেঘনা নদীর তীরে ভাসমান আনুমানিক ২৫ বছর বয়সের এক অ’জ্ঞাত ত’রুনীর গলা’কাটা ম’রদেহ উ’দ্ধার করে থানা পুলিশ।

ধারনা করা হচ্ছে ত’রুনীকে হ’ত্যা করে লা’শ নদীতে ফেলা হয়েছে। হিজলা থা’নার এসআই মনিরুজ্জামান জানান, স্থানীয়রা একটি চরের পাশে মেঘনা নদীতে তরুনীর গলা’কাটা ম’রদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে পচন ধরা ওই ম’রদে’হটি উ’দ্ধার করে ময়নাতদ’ন্তের জন্য ম’র্গে প্রেরণ করে। এসআই আরও বলেন, ত’রুনীর গলা ছাড়াও শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে।
অপরদিকে রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীর ফেরিঘাটের দক্ষিণ পাশ থেকে নি’খোঁজ শি’শু জান্নাতের ভাসমান ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। নি’হত জান্নাত বানারীপাড়া উপজেলার পূর্ব উদয়কাঠী গ্রামের জাহাঙ্গীর হোসেনের কন্যা। গত শনিবার সন্ধ্যায় জান্নাত বানারীপাড়া পৌর এলাকার ফেরিঘাটের উত্তর পাশ থেকে নদীতে পরে নি’খোঁজ হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *