Breaking News
Home / সারাদেশ / আওয়ামী লীগ নেতা চাঁন’র স্ত্রীর মৃ’ত্যুতে আওয়ামী লীগের শোক ও সমবেদনা জ্ঞাপন

আওয়ামী লীগ নেতা চাঁন’র স্ত্রীর মৃ’ত্যুতে আওয়ামী লীগের শোক ও সমবেদনা জ্ঞাপন

আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য তরিকুল ইসলাম চাঁন এর স্ত্রী খোন্দকার জুঁই বেগম (২৫) স্পাইনালকর্ড সমস্যা নিয়ে শুক্রবার ঢাকার একটি হাসপাতালে অপারেশন কক্ষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন, (ইন্নালিল্লাহি…..রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্বামী ও আড়াই বছরের একটি মেয়ে রেখে গেছেন। চাঁন এর স্ত্রী অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

শনিবার শোক বিবৃতিতে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন স্থানীয এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর পক্ষ থেকে জানাজায় উপস্থিত থেকে গৈলা মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

ও গৈলা মডেল ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য তরিকুল ইসলাম চাঁন এর স্ত্রী খোন্দকার জুঁই বেগমের অকাল মৃত্যুতে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

শোক ও সমবেদনা জানিয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুসহ নির্বাচিত সকল সদস্যবৃন্দ।

শনিবার বাদ যোহর মরহুমার নিজ বাড়ি উপজেলার গৈলা ইউনিয়নের টেমার গ্রামে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *