Home / সারাদেশ / বরিশালে নববধূর হাম’লায় স্বামীসহ পাঁচজন আহত

বরিশালে নববধূর হাম’লায় স্বামীসহ পাঁচজন আহত

নববধূর হাম’লায় স্বামীসহ তার পরিবারের পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় রবিবার রাতে কোতয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ভাসুর দুলাল বিশ্বাস। হা’মলার ঘটনাটি ঘটেছে নগরীর চাঁদমারী এলাকায়।

সোমবার সকালে থানার ওসি (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, নববধূর হাম’লায় স্বামীসহ পাঁচজন আহত এবং ঘরের মা’লামাল ভা’ঙচু’রের ঘটনায় দায়ের করা অভিযোগের তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে দুলাল বিশ্বাস উল্লেখ করেন, তার ছোট ভাই দিপক বিশ্বাস তিন মাস পূর্বে প্রেম করে জেলার বানারীপাড়া উপজেলার মাছরং গ্রামের মৌরী মল্লিককে বিয়ে করেন। বিয়ের এক মাস পর মৌরীর সাথে আরো কয়েকজন পুরুষের সম্পর্ক থাকার বিষয়টি তার ভাই জানতে পারে।

এরপর গত এক সপ্তাহ পূর্বে মৌরী মল্লিক বাসা থেকে চলে যায়। রবিবার সকালে মৌরী বাসায় ফিরে চারটি মোবাইল ফোনসহ মূল্যবান মা’লামা’ল নিয়ে পুনরায় চলে যাওয়ার সময় দিপক বাঁধা প্রদান করে। এতে ক্ষি’প্ত হয়ে দিপকের ওপর হা’মলা চালায় মৌরী।

এসময় দিপককে রক্ষা করতে এগিয়ে আসলে মৌরী মল্লিক তার শ্বাশুড়ি চারু বালা, ননদ বিউটি বিশ্বাস, ভাসুর দুলাল বিশ্বাস ও তার মেয়ে দোলা বিশ্বাসকে মা’রধ’র করে। একইসময় মৌরী ঘরের ফ্রিজ, ড্রেসিং টেবিল ও আসবাবপত্র ভা’ঙচু’র করে বাসা থেকে বের হয়ে যায়।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *