Breaking News
Home / অন্যান্য / আরিয়ানের মা’দক মা’মলায় সুশান্ত ইস্যু,প্রকাশ্যে এলো সব সত্য

আরিয়ানের মা’দক মা’মলায় সুশান্ত ইস্যু,প্রকাশ্যে এলো সব সত্য

আরিয়ানের মা’দক মা’মলায় সুশান্ত ইস্যু,প্রকাশ্যে এলো সব সত্য

গত ২ অক্টোবর রাতে মোমবাই উপকূলে একটি প্রমোদতরী থেকে বলিউড তারকা শাহরুখ খানের ছেলে রিয়ান খানসহ ৮ জনকে আট’ক করে ভারতের নারকোটি’ক্স ক’ন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর তাদের জি’জ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৪ জনকে গ্রে’ফতার করা হয়।

এ মাম’লায় তৃতীয় দফায় জামিনের আবেদন করা হলেও তা গ্রাহ্য হয়নি। বরং আরিয়ান খানকে ১৪ দিন জেলে থাকার নির্দেশ দিয়েছেন আদালত।

এ ঘটনায় নানান আলোচনা-সমালোচনায় ঝড় বইছে। সামাজিক মাধ্যমে অনেকেই লিখেছেন মোদি সরকারের আ’ক্রোশের শিকার হচ্ছেন মুসলিম ও বিজেপি মত এড়িয়ে চলা তারকারা।

সেই চক্রা’ন্তের শি’কার হচ্ছেন শাহরুখ খান ও তার ছেলে। এদিকে, আরিয়ান ও তার সঙ্গীদের গ্রে’ফতার করে থেমে নেই নারকো’টি’ক্স ক’ন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরও গভীরে গিয়ে তদন্ত করছে তারা।

এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খা’ত্রির বা’ন্দ্রা’র বাড়ি এবং অফিসে হা’না দিলেন এনসিবি-র কর্মকর্তারা। তবে মা’দ’ক-কাণ্ডে এই প্রথম তার নাম উঠে আসেনি। সুশান্ত রাজপুতের মৃ’ত্যুর সময় তাকে মা’দক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে।

প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রু’তি মোদীর আইনজীবী কেন্দ্রীয় তদ’ন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, ইমতিয়াজের থেকেই মা’দক সংগ্রহ করতেন সুশান্ত। ইমতিয়াজ ব্যবসায়ী পরিবারের ছেলে।

বিভিন্ন নেতা-ম’ন্ত্রীর সঙ্গেও তার ঘনিষ্ঠতা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতির আইনজীবী। কং’গ্রেস-ঘনিষ্ঠ ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে

মা’দক সরবরাহ করে থাকেন। তার কথায়, ‘আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের থেকে মা’দক সংগ্রহ করেন।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *