Breaking News
Home / সারাদেশ / বরিশালে খাদ্য সামগ্রী বিতরণ

বরিশালে খাদ্য সামগ্রী বিতরণ

সামাজিক দূরত্ব বজায় রেখে দিনমজুর ও দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। নগরীর বিভিন্ন এলাকায় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার মেজর মোঃ খালেদ মাহমুদ সহ অন্যান্য সদস্যরা এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাস এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির ল্েয র‌্যাব-৮, বরিশাল কর্তৃক শহরের ফার্মেহউ, কাঁচা বাজার, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার দোকান সমূহের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ জনগণের সুবিধার্থে সামাজিক দুরত্ব বৃত্ত অংকন করা হয়। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার মেজর মোঃ খালেদ মাহমুদ, অফিসার এএসপি মোঃ ইফতেখারুজ্জামান, অপস্ অফিসার এএসপি মুকুর চাকমাসহ অন্যরা।

অপরদিকে মঙ্গলবার দিনভর আলোকিত মুলাদীর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মুক্তিযোদ্ধার সন্তান মোঃ মিজানুর রহমান মিজানের উদ্যোগে মুলাদীর বিভিন্ন ইউনিয়নের দিনমজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া অন্যান্যদিনের ন্যায় গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান সামাজিক দূরত্ব বজায় রেখে সরিকল ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে নিজ হাতে সরকারী বরাদ্দের বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়া কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ এবং নিজস্ব উদ্যোগে বিভিন্ন খাদ্য সামগ্রী ক্রয় করে তা পৌঁছে দিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

একইদিন কর্মহীন মানুষের দুই শতাধিক পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন গৌরনদীর দক্ষিণ চাঁদশী গ্রামের সম্মিলিত এলাকাবাসী। এছাড়া তৃতীয়দিনের ন্যায় বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার সাঈদ এবং আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন পৃথকভাবে তাদের ব্যক্তিগত বেতনের টাকায় খাদ্য সামগ্রী ক্রয় করে দিনমজুর, দুঃস্থ ও অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছেন। এদিকে নগরীর বাংলাবাজার এলাকার মসজিদের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক অসহায় পরিবারের মাঝে চাল, ডাল আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন বরিশালের পরশমনি সমাজকল্যাণ সংস্থা নামের একটি প্রতিষ্ঠান।

About admin

Check Also

নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় রাখতে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপজেলার ব্যবসায়ী সহ বিভিন্ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *