Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত

আইন শৃংখলা বাহিনীর তৎপরতায় কোন রকম অপ্রিতীকর ঘটনা ছাড়াই বুধবার আগৈলঝাড়া উপজেলার দুটি ওয়ার্ডে আবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ১১নভেম্বর নির্বাচনে রতœপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডের প্রতিদ্বন্দি দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ওই দুই ওয়ার্ডের চার প্রার্থীর মধ্যে পুনরায় নির্বাচন ঘোষণা করে নির্বাচন কমিশন।

বারপাইকা মুসলিম সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে কোলে চড়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে শতবর্ষী কুমুদীনি জানান, তার বয়সের মধ্যে ভোটের এমন সুষ্ঠ পরিবেশ তিনি দেখেন নি।

তিনি কোলে চড়ে ভোট দিতে আসায় কেন্দ্রের লোকজন তাকে আগে ভোট দিতে দেয়ার ব্যবস্থা করে দেয়। এত সংখ্যত পুলিশ দেখে তিনি অবাক হয়েছেন বলেও জানান।

একইভাবে বেলুহার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে লাঠি ভর দিয়ে অতিশীপর বৃদ্ধা আনোয়ারা বেগম ও আসমা বেগম রেনু ভোট দিতে আসেন। তারা ভোটের পরিবেশ ও তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে খুশি হয়েছেন। ভোট দিয়ে তারা অন্যর সহযোগীতায় ভোট কেন্দ্র থেকে বাড়ি যান।

প্রশাসরে পক্ষ থেকে দুটি কেন্দ্রে দুই জন্য ম্যাজিষ্ট্রেট সার্বক্ষনিক অবস্থান করা ছাড়াও পর্যাপ্ত পুলিশ সদস্য, ডিবি, গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা নির্বাচনে দ্বায়িত্ব পালন করেছেন।

এছাড়াও বরিশাল জেলা অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরনদী সার্কেল) মো. আব্দুর রব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম,

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার প্রতিটি কেন্দ্রে পরিদর্শন করে উৎসব মুখর পরিবেশে ভোটের পরিবেশ বজায় রাখতে নির্দেশনা প্রদান করেন।

এদিকে বেলুহার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক ভোটার নিজের ভোট প্রদান করে বের হয়ে কেন্দ্রে জাল ভোট দেয়া হচ্ছে বলে গুজব ছড়ালে ম্যাজিষ্ট্রেটের নির্দেশে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে শাস্তি হিসেবে সকাল ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট কেন্দ্রের মধ্যে বসিয়ে রাখে।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *