Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ

গৌরনদীতে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান নেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির ৭৭তম জন্মদিন উপলক্ষে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে উপজেলার টরকী বাসষ্ট্যানস্থ আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে উপজেলার বিভিন্ন গ্রামের দুই’শ দুঃস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জামান ফরহাদ মুন্সী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসকাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠর স্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা, যুবলীগ নেতা ফিরোজ হাওলাদার, রাশেদ হাওলাদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা তালুকদার মোঃ সজিব।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সাইমুন তালুকদার, টিপু সুলতান, শামিম দেওয়ান, ছালাম খান, শাওন তালুকদার, রাশেদ আকন, রবিউল ঘরামী, হেলাল তালুকদার ও নোমান তালুকদারসহ অন্যান্যরা। শেষে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

About admin

Check Also

আগৈলঝাড়া উপজেলায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল, একক প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত

বরিশালের আগৈলঝাড়ায় ঋণ খেলাপীর কারনে চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *