Breaking News
Home / সারাদেশ / পানিতে চুবিয়ে শিশুপুত্রকে হ’ত্যায় গর্ভধারিনী মা গ্রেফতার

পানিতে চুবিয়ে শিশুপুত্রকে হ’ত্যায় গর্ভধারিনী মা গ্রেফতার

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামে বালতির পানিতে চুবিয়ে সাড়ে তিন মাস বয়সের শিশুপুত্রকে হ’ত্যার অভিযোগে পিতার দায়ের দায়েরকৃত মা’মলার আ’সামী শিশুর গর্ভধারীনি মা ছালেহা বেগম কলিকে (৩৪) গ্রে’ফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রে’ফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতার অভিযান পরিচালনাকারী গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন জানান, ঘটনার পর থেকে পলাতক ছিলো ছালেহা বেগম কলি। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহায়তায় মাদারীপুর লেকের পার্শ্ববর্তী একটি মাদ্রাসার সামনে থেকে কলিকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দিবাগত রাত বারোটার দিকে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের গরুর ফার্মের ব্যবসায়ী সাগির হোসেন তালুকদারের স্ত্রী ছালেহা বেগম কলি তার সাড়ে তিন মাস বয়সী শিশুপুত্র

জোবায়ের তালুকদারকে বালতির পানির মধ্যে চুবিয়ে ধরা অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। তাৎক্ষনিক স্বজনরা শিশুটিকে উদ্ধার করতে এগিয়ে আসলে পালিয়ে যায় ছালেহা। পরে স্বজনরা মৃ’ত অবস্থায় শিশু জুবায়েরকে বালতির পানির মধ্য থেকে উদ্ধার করে।

এ ঘটনায় নি’হত শিশু জুবায়েরের পিতা বাদী হয়ে স্ত্রী ছালেহা বেগমের বিরুদ্ধে থানায় একটি মাম’লা দায়ের করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *