Breaking News
Home / সারাদেশ / বরিশাল প্রেসক্লাব সভাপতি পদে তিন প্রার্থীর সমান ভোট

বরিশাল প্রেসক্লাব সভাপতি পদে তিন প্রার্থীর সমান ভোট

উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ নির্বাচনে সভাপতি পদে কাজী নাসির উদ্দিন বাবুল, মানবেন্দ্র বটব্যাল ও মুরাদ আহমেদ সমান ভোট পেয়েছেন।

রবিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনার সাইফুর রহমান মিরন জানিয়েছেন, সভাপতি পদে তিন প্রার্থী ২৪টি করে ভোট পাওয়ায় আগামী সাতদিনের মধ্যে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

অপরদিকে এবারের প্রেসক্লাব নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পেয়েছে মানবেন্দ্র বটব্যাল ও এসএম জাকির হোসেন প্যানেল। তারা কার্যকরী পরিষদের ১৭টি পদের ১৪টিতেই বিজয়ী হয়েছেন। বাকি দুটি পদে অপর প্যানেলের কার্যনির্বাহী সদস্য এসএম ইকবাল ও দপ্তর সম্পাদক পদে এম লোকমান বিজয়ী হয়েছেন।

নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পুলক চ্যাটার্জি ও কাজী-আল মামুন, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক এম জহির, কোষাধ্য সুখেন্দু এদবর, পাঠাগার সম্পাদক সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কেএম নয়ন ও ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার।

কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন- তপংকর চক্রবর্তী, কমল সেন গুপ্ত, রাজ্জাক ভূঁইয়া, মিজানুর রহমান, সুমন চৌধুরী ও এম মোফাজ্জেল। উল্লেখ্য, গত শুক্রবার বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত বরিশাল প্রেসকাব নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *