Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা আত’ঙ্কে একটি পরিবারকে লকডাউন করে দিয়েছে এলাকাবাসী

আগৈলঝাড়ায় করোনা আত’ঙ্কে একটি পরিবারকে লকডাউন করে দিয়েছে এলাকাবাসী

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ঝুকি নিয়ে ঢাকা থেকে দুই বোন বাবার বাড়িতে আসায় ওই পরিবারকে লকডাউন করে দিয়েছে বিক্ষু’ব্ধ এলাকাবাসী। ঘট’নাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামে।
ওই গ্রামের স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন যাবত ঢাকায় বসবাস করে আসছিলেন শিহিপাশা গ্রামের মৃ’ত আমজেদ হাওলাদারের বড় মেয়ে ফেরদৌসি বেগম ও ছোট মেয়ে মুনমুন বেগম। করোনা ভাইরাস সংক্রমন দেখা দেওয়ার মধ্যে গত মঙ্গলবার (০৭ এপ্রিল) মঙ্গলবার ঢাকা থেকে বাবার বাড়ি উত্তর শিহিপাশা গ্রামে আসেন ফেরদৌসি ও মুনমুন। দুই বোনের বাড়ি আসার খবর জানাজানি হলে এলাকায় করোনা আ’তঙ্ক ছড়িয়ে পরায় রবিবার সন্ধ্যায় বিক্ষু’ব্ধ এলাকাবাসী ওই বাড়ির সামনে জড়ো হয়ে বাড়ির প্রবেশ পথে বাঁশ দিয়ে আটকে দিয়ে লাল নিশান টানিয়ে দেয়।

ঘটনায় চরম উত্তে’জনা দেখা দিলে গৈলা ইউপি চেয়াম্যান শফিকুল হোসেন টিটু ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ওই পরিবারসহ সকলকে নিরাপত্তা দুরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে ওই পরিবারের জন্য খাদ্য সমগ্রী প্রদান করেন ইউপি চেয়ারম্যান টিটু।
গৈলা ইউপি চেয়াম্যান শফিকুল ইসলাম টিটু বলেন, তিনি ইউপি সদস্যের মাধ্যমে ঘটনা জানতে পেরে ওই পরিবারের সাথে কথা বলে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অনুযায়ী তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার ব্যবস্থা করা হয়। পাশাপাশি এলাকাবাসীকে আত,ঙ্কিত না হয়ে ওই দুই বোনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *